ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর অধ্যাপক তাজাম্মুল হক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর অধ্যাপক তাজাম্মুল হক
অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হক। সংগৃহীত ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হক। আগামী দুই বছরের জন্য তাকে এ নিয়োগ দেওয়া হয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয় বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির ১৫(১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী দুই বছরের জন্য ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হককে প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো। আজ থেকেই তার আদেশ কার্যকর হবে। প্রক্টর থাকাকালীন তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি পাবেন।

ডক্টর মুহাম্মদ তাজাম্মুল হক ২৪ এর আন্দোলনে শুরু থেকেই ছাত্র-জনতার সঙ্গে রাজপথে সক্রিয় ছিলেন। এর আগে তিনি বিভাগের ছাত্র উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং রিসার্চ গেটের তথ্য অনুযায়ী দেশে এবং বিদেশে প্রকাশিত প্রবন্ধের সংখ্যা ২০-এর বেশি। প্রকাশিত প্রবন্ধের মাঝে ইনডেক্সভুক্ত জার্নাল এবং সাইটেশনও রয়েছে। তিনি সামাজিক মাধ্যমে সমকালীন বিভিন্ন বিষয়ে লেখালেখির কারণে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত