ঢাকা, মঙ্গলবার, ২৭ আগস্ট ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সিটি কলেজের সামনে থেকে র‘ক্তা‘ক্ত মরদেহ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ জুলাই ২০২৪, ১৯:৫৫

সিটি কলেজের সামনে থেকে র‘ক্তা‘ক্ত মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

রাজধানীর ঢাকা সিটি কলেজের সামনে থেকে অজ্ঞাত একজনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে প্রথমে পপুলার মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সিটি কলেজের সামনে একজন পড়ে ছিলেন। স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে পপুলার মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ঢাকা সিটি কলেজের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যাকে আনা হয়েছে। তবে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেছেন।

প্রসঙ্গত, ধানমন্ডির পপুলার হাসপাতাল সূত্র জানায়, দুপুর সাড়ে ৪টা পর্যন্ত হাসপাতালটিতে অন্তত ১০০ জন চিকিৎসা নিয়েছেন। এর আগে বিকেলে ঢাকা কলেজের সামনে থেকেও একজনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। দুপুর ১টা ৪৫ মিনিট থেকে সায়েন্স ল্যাব এলাকায় আন্দোলনরত শিক্ষার্থী ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত