ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

পাঠাও ফেস্ট-এ জিতে নিন গোল্ড

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৪, ২২:০৪

পাঠাও ফেস্ট-এ জিতে নিন গোল্ড
পাঠাও ফেস্ট। সংগৃহীত ছবি

শুরু হয়েছে পাঠাও ফেস্ট ২০২৪! ১৪ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহব্যাপী চলবে এই ফেস্ট, থাকছে আকর্ষণীয় সব অফার, পুরস্কার ও অনুষ্ঠান। আপনি যেই অ্যাকটিভিটিতেই থাকুন না কেন, পাঠাও ফেস্ট এর দারুণ সব অফারস ও অ্যাকটিভিটি আপনার ডেইলি এক্সপেরিয়েন্সকে আরও আনন্দময় করে তুলবে।

দারুণ সব অ্যাকটিভিটির মধ্যে আছে, অক্টোবর ১৪ থেকে ২২ তারিখ পর্যন্ত পাঠাও গোল্ডেন স্ট্রিক-এ। যারা একদিনে কমপক্ষে চারটি পাঠাও কার, বাইক কিংবা কার ইউজ করবেন, তারা পেয়ে যাবেন গোল্ড জেতার সুযোগ। প্রতিদিন দুইজন করে বিজয়ী ঘোষণা করা হবে এবং সকল বিজয়ীদের জন্য একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হবে।

১৩ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত চলবে টিউনস অ্যান্ড ট্রিটস। উপস্থাপক ও লাইভ পারফর্ম করবেন জনপ্রিয় মিউজিশিয়ান আহমেদ হাসান সানি, সাথে অতিথি হিসেবে থাকবেন সালমান মুক্তাদির, সুনিধি নায়েক, তাসনিয়া ফারিন, রায়হান ইসলাম শুভ্র, তাশফি, ইরফান সাজ্জাদ এবং আমরিন তাসনিম জায়মা। তাদের সাথে চলবে আড্ডা ও টিউন গেস করে কমেন্ট করার মাধ্যমে ফুড ভাউচার জেতার সুযোগ।

এক্সাইটমেন্ট আরও বাড়িয়ে দিতে ১৪ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত চলবে হিডেন ট্রেজার! দুপুর ২টা থেকে ৩টা পাঠাও ফুড অর্ডারে ও পাঠাও কার রাইডে সারাদিন থাকছে বিশেষ ভাউচার। সারপ্রাইজ ডিসকাউন্ট পেতে পাঠাও ফুড-এ এনভেলপ ইমোজিসহ আইটেম ও পাঠাও কার রাইডে গাড়ির ভেতর এনভেলপ খুঁজে বের করতে হবে।

এছাড়াও থাকছে ফ্ল্যাশ আওয়ার। দুপুর ১১টা থেকে ৫টা পর্যন্ত পাঠাও বাইক ও কার-এ থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট, আর ৪টা থেকে ৫টা পর্যন্ত পাঠাও ফুড-এ ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। তাই ফেস্ট চলার সময়ে রাইড রিকোয়েস্টে কিংবা খাবার অর্ডারে সেভিংস হবে মাস্ট! এছাড়াও সর্বোচ্চ ৫ স্টার রেটিং প্রাপ্ত পাঠাও বাইক, কার ও ফুড রাইডারদের জন্যও থাকছে আকর্ষণীয় পুরস্কার। রাইডাররাও পুরস্কার হিসেবে জিতে নিতে পারবেন গোল্ড ও নগদ টাকা।

পাঠাও ফেস্ট ২০২৪ সবার জন্য উন্মুক্ত। পাঠাও-এ জয়েন করে ফেলুন আজই আর আকর্ষণীয় পুরস্কার, লাইভ ও মজার সব অ্যাক্টিভিটির সাথে উপভোগ করুন বছরের সবচেয়ে বড় ফেস্ট। ২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও, এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩ লাখ পাঠাও হিরো ও ডেলিভারি এজেন্ট, ১ লাখ মার্চেন্ট এবং ১০ হাজার রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫ লাখেরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত