ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

সেরা এজেন্টদের সম্মাননা দিলো পাঠাও কুরিয়ার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৭

সেরা এজেন্টদের সম্মাননা দিলো পাঠাও কুরিয়ার
পাঠাও কুরিয়ার কর্মচারী ও এজেন্টদের সম্মাননায় আয়োজন করে ‘সেরা এজেন্ট সম্মাননা ২০২৪’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় কুরিয়ার সার্ভিস পাঠাও কুরিয়ার, ডেলিভারি দিয়ে আসছে দেশজুড়ে। এবার পাঠাও কুরিয়ার তাদের নিরলস পরিশ্রম করা কর্মরত কর্মচারী ও এজেন্টদের সম্মাননায় আয়োজন করে ‘সেরা এজেন্ট সম্মাননা ২০২৪’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বিভিন্ন ক্যাটাগরির ভিত্তিতে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডেলিভারি এজেন্টদের পাশাপাশি বেস্ট হাব, ক্লাস্টার এবং রিজিওনাল লিডদেরও পুরস্কৃত করা হয়।

সম্প্রতি অনুষ্ঠিত ‘সেরা এজেন্ট সম্মাননা ২০২৪’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঠাও লিমিটেড-এর চিফ টেকনোলজি অফিসার সিফাত আদনান ও এইচ আর বিভাগের প্রধান এইচ এ সুইটি। এছাড়া আরও উপস্থিত ছিলেন পাঠাও কুরিয়ার-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আহমেদ দেলোয়ার হোসেন মারুফ ও জেনারেল ম্যানেজার সাদ্দাম হোসেন এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে চিফ গেস্টরা তাদের বক্তব্য দেয়ার পর এজেন্টদের সাথে আলাপ আলোচনা করেন এবং তারপর পুরস্কার বিতরণ করেন। পাঠাও কুরিয়ার-এর কর্মরত কর্মচারী, এজেন্ট, বেস্ট হাব, ক্লাস্টার এবং রিজিওনাল লিডদের পুরস্কার বিতরণ করার পর তাদের সাথে লাঞ্চ করার মাধ্যমে ‘সেরা এজেন্ট সম্মাননা ২০২৪’ অনুষ্ঠানটি শেষ হয়।

‘সেরা এজেন্ট সম্মাননা ২০২৪’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার হিসেবে ছিলো মোটরবাইক, টিভি, ফ্রিজ, স্মার্টফোন, সাইকেল, ডিনার সেট ইত্যাদিসহ মোট ৩০ লক্ষ টাকার পুরস্কার। ভাগ্যবান মোটরবাইক বিজয়ী হয়েছেন ঢাকা থেকে জহিরুল ইসলাম, চট্টগ্রাম থেকে রাকিবুল হাসান রাকিব এবং রাজশাহী থেকে মোহাম্মদ রাজন হোসেন।

সর্বমোট ২২৮ জন এই অনুষ্ঠানে পুরস্কার পান। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বক্তারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবার পাশাপাশি বিজয়ীদের শুভেচ্ছা জানান এবং ভবিষ্যতের জন্য শুভকামনা ব্যক্ত করেন।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও, এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩,০০,০০০ পাঠাও হিরো ও ডেলিভারি এজেন্ট, ১,০০,০০০ মার্চেন্ট এবং ১০,০০০ রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫,০০,০০০-এরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত