ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশ 

‘আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৩

‘আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক
আইসিএবি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৪তম ‘আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত

২০২৩ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য যৌথভাবে ১ম স্থানসহ তিন ক্যাটাগরীতে ২৪তম ‘আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি।

প্রাইভেট সেক্টর ব্যাংকস ক্যাটাগরীতে ধারাবাহিকভাবে চতুর্থবারের মত ১ম স্থান (গোল্ড), কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজার্স ক্যাটাগরীতে ২য় স্থান (সিলভার) এবং ইন্টিগ্রেটেড রিপোর্টিং ক্যাটাগরীতে যৌথভাবে ১ম স্থান (গোল্ড) অর্জন করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) আইসিএবি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৪তম ‘আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহীদুর রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি অন্তর্বর্তীকালীন সরকারের অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এসময় মঞ্চে পুরস্কার গ্রহণকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য সচিব মো. সেলিম উদ্দিন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুর রহমান খান, এফসিএমএ, রিভিউ কমিটি ফর পাবলিশড অ্যাকাইন্টস অ্যান্ড রিপোর্টস এর চেয়ারম্যান মোহাম্মদ হুমায়ুন কবির, আইসিএবি এর সভাপতি মোাহাম্মদ ফোরকান উদ্দিন, এফসিএ, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, এম. আখতার হোসেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ, এম. এম. সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেন এবং কোম্পানি সচিব মো. আবুল বাশার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত