ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪৮  
আপডেট :
 ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৯:১৪

সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি
জিএমপির বাসন থানায় সাধারণ ডায়েরি করেন মো: সালাউদ্দিন চৌধুরী

গাজীপুরের স্বনামধন্য স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান, আজিজ চৌধুরী শিল্প গ্রুপের মালিক, বিজিএমইএ ও এফবিসিসিআই এর সদস্য, বাংলাদেশ-ফিলিপাইন চেম্বারের পরিচালক, আন্তর্জাতিক এ্যাপারেল ফেডারেশনের সদস্য ও ডিবিসি চ্যানেলের পরিচালক এবং সমাজ সেবক মো: সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার করছে একটি অসাধু চক্র।

এ বিষয়ে জিএমপির বাসন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সিআইডিকেও জানানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সালাউদ্দিন চৌধুরী একজন সফল ব্যবসায়ী ও মানবিক মানুষ। দেশের যেকোন ক্রান্তিকালে তার পরিবারকে নিয়ে দেশ ও মানুষের পাশে দাঁড়ান। দল-মত নির্বিশেষে দেশের প্রয়োজনে সবার সাথেই কাজ করেন। তার ব্যবসায়িক সুনাম নষ্ট করতে, শিল্প প্রতিষ্ঠান ধ্বংস করতে কিছু অপপ্রচারকারী ষড়যন্ত্র করছে। এই কুচক্রী মহল তার শিশু সন্তানের ছবিও ব্যবহার করছে।

মো. সালাউদ্দিন চৌধুরী বক্তিগতভাবে দুইটা আইডি ব্যবহার করেন। এর বাইরে আর কোনো ফেসবুক একাউন্ট নেই।

এ বিষয়ে সালাউদ্দিন চৌধুরী বলেন, কে বা কারা আমার ব্যবসায়িক সুনাম নষ্ট করার জন্য আমার নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার করেছে। বিভিন্ন লোকজনকে রিকুয়েস্ট দিয়ে নগদ অর্থ দাবি করছে। যেখানে আমার ছবি, আমার স্ত্রী মিশা চৌধুরী ও আমার সন্তান মিকাইল চৌধুরীর ছবি ব্যবহার করে এ অনৈতিক কর্মকাণ্ড করে যাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত