ঢাকা, রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

হেঁটে যাওয়া শিক্ষার্থীদের পেছন থেকে আচমকা গাড়ির চাপা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৪, ১৮:৪৮

হেঁটে যাওয়া শিক্ষার্থীদের পেছন থেকে আচমকা গাড়ির চাপা
পেছন থেকে আচমকা গাড়ি চাপা দিল হেঁটে যাওয়া শিক্ষার্থীদের। ছবি: ভিডিও থেকে নেয়া

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রাইভেট কার পেছন দিকে থেকে কয়েকজন শিক্ষার্থীকে চাপা দেয়। এতে তিন শিক্ষার্থী আহত হয়েছেন।

রোববার দুপুরের দিকে এ ঘটনার পর গাড়িটির চালক মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার পরিদর্শক ওসি এরশাদ আহমেদ।

ইতোমধ্যে এ দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, তৃতীয় টার্মিনালের সামনের রাস্তা দিয়ে একদল শিক্ষার্থী হেঁটে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে সাদা রঙের একটি প্রাইভেটকার এসে তাদের চাপা দেয়। এতে কয়েকজন শিক্ষার্থী রাস্তায় পড়ে আহত হন। আশপাশের লোকজন এগিয়ে এসে আহত শিক্ষার্থীদের উদ্ধার করেন।

ওসি এরশাদ আহমেদ বলেন, তারা (শিক্ষার্থীরা) সাতজন হেঁটে যাওয়ার সময় একটি সেডান কার উঠে গেলে তিনজন আহত হন। আহত তিন শিক্ষার্থীর মধ্যে দুইজনের পা ভেঙেছে এবং একজন মাথায় আঘাত পেয়েছেন। তাদেরকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শিক্ষার্থীদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

তিনি বলেন, ঘটনার পর আমরা প্রাইভেটকার জব্দ ও গাড়ির মালিককে আটক করেছি। ব্যবসায়ী এই ব্যক্তি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তার সঙ্গে আরকেউ ছিল না। তার ড্রাইভিং লাইসেন্স আছে।

তিনি আরও বলেন, আটক ব্যক্তি জানিয়েছেন, গাড়ির চাকা ফেটে যাওয়ায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনা ঘটে। আমরা পরীক্ষা-নিরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হতে পারব।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত