ঢাকা, রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মা হারালেন শিবিরের কেন্দ্রীয় সভাপতি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৪, ১১:১৯

মা হারালেন শিবিরের কেন্দ্রীয় সভাপতি
শিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম | সংগৃহীত ছবি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলামের মা ইন্তেকাল করেছেন। বিষয়টি সামাজিকমাধ্যমে নিশ্চিত করেছেন সংগঠনটির জেনারেল সেক্রেটারি জাহিদুল ইসলাম।

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে জাহিদুল ইসলাম লিখেন, ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ভাইয়ের সম্মানিত মা দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সকাল ৬:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন’।

তিনি আরও লিখেন, ‘মহান আল্লাহ সম্মানিত মাকে ক্ষমা করে দিন এবং জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন, আমীন।’

জানা গেছে, ধানমন্ডি ঈদগাহ মাঠে সকাল ৯.৩০ টায় মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা বিকেল ০৪.৩০ মিনিটে নাটোর বড়ইগ্রামনিজগ্রামে শিবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, বিগত আওয়ামী লীগ সরকার পতনের দ্বারপ্রান্তে এসে গত ১ আগস্ট জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে। পরবর্তীতে অন্তবর্তী সরকার গঠনের চার সপ্তাহের মধ্যেই এ সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হয়। সাম্প্রতিক সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কমিটি ঘোষণার মধ্য দিয়ে আলোচনার জন্ম দেয় ছাত্রশিবির।

গত বছরের শেষ দিকে ২০২৪ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হন মঞ্জুরুল ইসলাম। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ অধ্যয়নরত।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত