ঢাকা, রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মোহাম্মদপুরে গোলাগুলি, শিশুসহ গুলিবিদ্ধ ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ২২:২৮  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০২৪, ২৩:০১

মোহাম্মদপুরে গোলাগুলি, শিশুসহ গুলিবিদ্ধ ৩
প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ তিনজনের নাম আমিন (২৭), শফিক (৩২) ও সাজ্জান (৮) বলে জানা গেছে।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় জেনেভা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় হঠাৎ জেনেভা ক্যাম্পের ভেতরে ভয়াবহ গোলাগুলি শুরু হয়। গুলির শব্দে তাজমহল রোড, বাবর রোড ও হুমায়ন রোডের বাসিন্দারা ভয়ে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। সন্ধ্যার পর থেকে গুলির শব্দে পুরো এলাকার দোকানপাট বন্ধ ও যান চলাচল থমকে যায়। সন্ধ্যা থেকে শুরু হওয়া সংঘর্ষ থেমে থেমে অনেকক্ষণ ধরে চলে। এতে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে পরে গুলিবিদ্ধ এক কিশোরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোর রহমতের ভাই হাম্মদ মুরাদ জানান, শনিবার বিকেলে বাসা থেকে পানি আনতে বের হয় তার ছোট ভাই। তখন সে গোলাগুলির মধ্যে পড়ে যায়। রহমতের পেটের নিচে গুলি লাগে। তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার জানান, মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে ‘বনিয়া সোহেল’ ও ‘পারমনু’ নামের দুই ব্যক্তির পৃথক গ্রুপ রয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ সন্ধ্যায় এই দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত