ঢাকা, শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ, নেতৃত্বে যারা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৩

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ, নেতৃত্বে যারা
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) রাত ১১টায় জবি শাখা ছাত্রশিবিরের অফিসিয়াল ফেসবুক পেজে সংগঠনটির প্যাডে এ কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে আছেন গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ইকবাল হোসেন শিকদার ও সেক্রেটারি হিসেবে ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আসাদুল ইসলাম।

এছাড়াও অন্যান্যের মধ্যে আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অফিস সম্পাদক মো. রিয়াজুল ইসলাম, বিজ্ঞান, গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল হক, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইব্রাহীম আলী, বায়তুলমাল সম্পাদক ফিন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. শাওন সরদার, দাওয়াহ সম্পাদক হিসেবে ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আরিফুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মাঈন উদ্দিন, স্কুল, বিতর্ক ও তথ্য প্রযুক্তি সম্পাদক সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান রাসেল, সমাজসেবা ও ছাত্রকল্যাণ সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ মো. জুবায়ের আহমেদ।

এছাড়া আবাসন ও পাঠাগার সম্পাদক ইসলাসিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মাসুম বিল্লাহ, ছাত্র আন্দোলন ও শিক্ষা সম্পাদক ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহিন আহমেদ, এইচআরডি ও ব্যবসায় শিক্ষা সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মোহাম্মদ জাহেদ, আইন সম্পাদক, ইসলামের ইতিহাস বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. সোহাগ আহমেদ।

এর আগে গত ১১ অক্টোবর বিবৃতির মাধ্যমে শাখা ছাত্রশিবিরের সভাপতি, সেক্রেটারি ও প্রচার সম্পাদক প্রকাশ্যে আসেন।

কমিটি প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি মো. ইকবাল হোসেন শিকদার বলেন, এ কমিটি নতুন গঠন করা নয়, ছাত্রশিবিরের সব শাখার কমিটি শাখার সদস্যদের প্রত্যক্ষ ভোটে বছরের জানুয়ারি মাসে গঠন করা হয়ে থাকে। তবে ক্যাম্পাসে ভীষণ প্রতিকূল পরিবেশ থাকায় ক্ষয়ক্ষতি এড়িয়ে আন্দোলন-সংগ্রাম ও সাংগঠনিক কাজ পরিচালনার জন্য কৌশলগত কারণে এতদিন কমিটি প্রকাশ করা হয়নি।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত