ঢাকা, শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারে মা-মেয়েকে গলাকেটে হত্যা 

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৪, ১৮:১৯

কক্সবাজারে মা-মেয়েকে গলাকেটে হত্যা 
ছবি: সংগৃহীত

কক্সবাজারে কুতুবদিয়া উপজেলার শান্তিপাড়ায় মা-মেয়ের গলাকাটা হত্যা করা হয়েছে। তারা হলেন- ওই এলাকার নুর আক্তার সওদাগরের স্ত্রী রুনা আক্তার (৩৫) ও মেয়ে জারিয়া আক্তার (৬)। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতদের স্বজনের বরাত দিয়ে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরমান হোসেন জানান, শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ২টার দিকে উপজেলার আলী আকবরডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বাড়ির গৃহকর্তা নুরু সওদাগর স্থানীয় একটি মসজিদে জুমার নামাজ পড়তে যান। পরে বাড়ি ফিরে কারও কোনো সাড়াশব্দ না পেয়ে রান্নাঘরের দিকে যান। তখন রান্নাঘরের মেঝেতে স্ত্রী ও মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুজনের লাশ উদ্ধার করে। আর স্ত্রী ও মেয়ের লাশ দেখার পর নুরু সওদাগর জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহত দুজনের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে ওসি আরমান হোসেন বলেন, জুমার নামাজের সময় সন্ত্রাসীরা মা ও মেয়েকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা কি কারণে তাদের খুন করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে নুরু সওদাগর পুলিশের হেফাজতে রয়েছে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত