ঢাকা, শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী

  প্রতিনিধি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৪, ১৭:৫৮

ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী
সংগৃহীত ছবি

চাঁদপুর মতলব উত্তর উপজেলায় ভাত রান্না করতে দেরি হওয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্বামী মো. ইয়াসিনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মেঘনা ধনাগোদা নদীর নবুরকান্দির টেম্পু স্টেশন নদী থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ফেরদৌসী আক্তার আন্না (২৫) উপজেলার গাজীপুর বাগবাড়ি গ্রামের মো. ইয়াছিনের স্ত্রী ও নবুরকান্দি গ্রামের মৃত আব্দুল আউয়ালের মেয়ে।

স্থানীয়রা জানান, মো. ইয়াসিন ও তার স্ত্রী ফেরদৌসী আক্তারের মধ্যে ভাত রান্না করতে দেরি হওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াসিন স্ত্রী ফেরদৌস আক্তারের গায়ে আগুন ধরিয়ে দেয় এবং গলাটিপে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। পরবর্তীতে সকালে নদীর পাড়ে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

নিহতের বড় বোন মনোয়ারা বলেন, আমার ছোট বোনের স্বামীর অন্য মেয়ের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। বোন এ বিষয়ে জানতে পারলে এবং পরকীয়ায় বাধা দেওয়ায় তাকে প্রতিদিন মারধর করত।

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ৩টার দিকে বোনের স্বামী ইয়াসিন মাকে ফোন দিয়ে বলে ফেরদৌসীকে খুঁজে পাচ্ছি না, আপনাদের বাড়িতে গেছে কিনা। আমরা আজ ভোরে তাদের বাড়িতে গিয়ে দেখি ঘরের দরজায় তালা দেওয়া। পরে প্রতিবেশীরা জানান, আমার বোনকে মেরে নদীর তীরে ফেলে রেখেছে।

নিহত ফেরদৌসীর ছেলে মো. আব্দুলাহ জানায়, ভাত খাইতে গেলে আব্বু ও আম্মুর মধ্যে ঝগড়া হয়। পরে আম্মুর গায়ে আগুন দেয় এবং গলাটিপে হত্যা করে। তারপর রাতেই আম্মুকে নদীতে ফেলে দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মতলব উত্তর থানার ওসি মো. রবিউল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মো. ইয়াছিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত