ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০

  শুভ্রজিৎ সাহা পিয়াল, নরসিংদী

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১৮:৩২

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০
ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখী সংঘর্ষে একজনের মৃত্যু হয়। ছবি: প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখী সংঘর্ষে শাহ আলম (৫৬) নামে একজন নিহত এবং ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা তিনটার দিকে উপজেলার সৈয়দনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম সিলেটের হবিগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

আহতদের মধ্যে কয়েকজন হলেন- সাইদুল (২০), মঞ্জুর (৫৬), কুদরত (৫৬), ঝরর্ণা (২২), সুফল (৪০), তানহা (৬), মিমহা (৭)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ফাহিমা এন্টারপ্রাইজের একটি বাস শিবপুরের সৈয়দনগরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির দিগন্ত পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২০ যাত্রী আহত হয়। পরে তাদের উাদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে সাইদুল (২০), মঞ্জুর (৫৬) ও কুদরতকে (৫৬) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে থানার ইন্সপেক্টর সোহেল সারোয়ার জানান, ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দনগরে যাত্রীবাহী দুটি বাস ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ২০ জন আহত এবং একজন নিহত হয়। নিহত ও আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত