ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

পুলিশ পরিচয়ে বাস থামিয়ে স্বর্ণসহ ৪৭ লাখ টাকা লুট, আটক ১

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১৩:২৮

পুলিশ পরিচয়ে বাস থামিয়ে স্বর্ণসহ ৪৭ লাখ টাকা লুট, আটক ১
সংগৃহীত ছবি

রাজধানীর পুরান ঢাকার তাঁতীবাজারে স্বর্ণ বিক্রির নগদ ৪৭ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৩ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে নবাবগঞ্জের বান্দুরা ফেরার পথে মুন্সীগঞ্জের সিরাদিখান থানাধীন মরিচা বাসস্ট্যান্ড নামক এলাকায় সড়কে গোয়েন্দা পুলিশ পরিচয়ে বাস থামিয়ে এ ঘটনা ঘটায়। এ সময় একজনকে আটক করে গণপিটুনির পর পুলিশে দিয়েছে স্থানীয়রা।

জানা যায়, বিপুল টাকা ছিনতাইয়ের শিকার হয়েছেন নবাবগঞ্জের হাসনাবাদের বাসিন্দা স্বর্ণকার রামপ্রসাদ হালদার। গুলিস্তান থেকে ছেড়ে যাওয়া কেরানীগঞ্জ নবকলি পরিবহনের বাস গোয়েন্দা পুলিশ পরিচয়ে থামিয়ে টাকা ও স্বর্ণ লুট করা হয়। এতে অংশ নেন ৬/৭ জন সন্ত্রাসী। এদের মধ্যে জনতার সহায়তায় হাবিব নামে একজনকে আটক করা হয়েছে। তার বাড়ি মাদারীপুর জেলায়। আটককৃত হাবিব থাকতো কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায়।

ভুক্তভোগী রামপ্রসাদ হালদার বলেন, ব্যবসায়ের কাজের উদ্দেশে তাঁতীবাজারে স্বর্ণ বিক্রি করে নগদ প্রায় ৪৭ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ নিয়ে ফিরছিলাম। পথিমধ্যে বাসে উঠে ৬/৭ জন সন্ত্রাসী আমার ব্যাগ লুট করে সব টাকা ও স্বর্ণ নিয়ে গেছে। জনগণের সহায়তায় একজনকে আটক করতে পেরেছি। এখন ব্যবসায়ের টাকাগুলো পেলে বেঁচে যাবো। তা না হলে বড় বিপদে পড়তে হবে। আত্মহত্যা করার মতো পরিস্থিতি তৈরি হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানাধীন শেখরনগর পুলিশ ফাড়ির তদন্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা করা হবে। পরবর্তীতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত