ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

অগ্নিসংযোগের দায়ে দুই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ০৯:৪৩

অগ্নিসংযোগের দায়ে দুই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
সংগৃহীত ছবি

ঝিনাইদহ জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা নাশকতার মামলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ছাত্রলীগের দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর গতকাল বুধবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ঝিনাইদহ থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

গ্রেপ্তারকৃত দুই ছাত্রলীগ নেতা হলেন- বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদের ২০১৩-১৪ শিক্ষা বর্ষের ফাইম হাসান সনি এবং ২০১৫-১৬ শিক্ষা বর্ষের মুস্তাকিম আহমেদ। ক্যাম্পাসে তারা সদ্য নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন। তাছাড়া ফাইম হাসান সনি ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা বলেন, সেনাবাহিনী এসে তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এ ব্যাপারে আমরা কিছু জানি না। গ্রেপ্তার করার পর পুরো বিষয় আমাদের নজরে আসে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জিয়াউল আমীন বলেন, সেনাবাহিনী এসে অভিযুক্তদের নামে গ্রেপ্তারি পরোয়ানা দেখায় এবং পরীক্ষা শেষে তাদের গ্রেপ্তার করে নিয়ে যায়।

উল্লেখ্য, ২০২২ সালের ১২ অক্টোবর ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে ২০ জনের নামে ট্রিপল মার্ডার মামলা হয়। এ মামলার আসামি ছিলেন ফাইম আহমেদ সনি। তবে তিনি জামিনে মুক্ত ছিলেন বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত