ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৪, ১৬:৫১

চট্টগ্রামে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ফিরোজ খান। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ফিরোজ খান (৩৫) নামে যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে ফিরোজের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় পাঁচটি ডাকাতির মামলা রয়েছে এবং এর জেরে হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান।

শুক্রবার (১৮ অক্টোবর) গভীর রাতে বারৈয়াঢালা ইউনিয়নের লালানগর গ্রামে রাত ১টার দিকে ওই নেতাকে হত্যা করা হয়। ফিরোজ উপজেলার উত্তর কলাবাড়িয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান জানান, ফিরোজ লালানগর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। রাত একটার দিকে তাকে ওই বাড়ি থেকে ডেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুর্বৃত্তরা খুন করে। আহত অবস্থায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শনিবার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ফিরোজের বিরুদ্ধে থানায় পাঁচটি ডাকাতির মামলা আছে। এ নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে। তবে শনিবার দুপুর পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করেননি বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত