ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে প্রথম স্ত্রীর হামলায় বর আহত

  প্রতিনিধি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৪, ১২:৫১  
আপডেট :
 ১৯ অক্টোবর ২০২৪, ১২:৫৭

দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে প্রথম স্ত্রীর হামলায় বর আহত
সংগৃহীত ছবি

তালাক হওয়ার পর দ্বিতীয় বিয়ে করতে কনের বাড়িতে যাওয়ার পথে প্রথম স্ত্রী ও তার স্বজনদের হামলার শিকার হয়েছেন যুবক। এ সময় বর শফিকুলসহ তার সঙ্গীদের পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে ঘটনাটি ঘটেছে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামসহ আহতদের উদ্ধার করে পুলিশ। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়ি ফেরেন।

আহত বর শফিকুল ইসলাম (৩০) উপজেলার রসুলপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। ২০২২ সালের জানুয়ারিতে একই ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাশার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে বিয়ে হয় তার। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় ৪ লাখ টাকা।

শফিকুল ইসলাম ও তার স্বজনরা জানান, তিন মাস আগে স্ত্রী পারভীনকে তালাক দেয়া হয়। শুক্রবার সন্ধ্যায় দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোবাসে করে কনের বাড়ি পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে যাওয়ার পথে তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

তাদের অভিযোগ, তালাকপ্রাপ্ত স্ত্রী পারভীন খাতুন ও তার পরিবারের লোকজন তাদের মাইক্রোবাস থামায়। পরে তাদের নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আহত করা হয়।

তবে প্রথম স্ত্রী পারভীন খাতুনের দাবি, শফিকুল তাকে বিয়ে করে আড়াই বছর সংসার করার পর তালাক দেন। এই তালাকের প্রায় তিন মাস পার হলেও এখনও দেনমোহরের টাকা বুঝিয়ে দেয়নি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে তাকে পথরোধ করা হয়।

এ বিষয়ে রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করেন। ঘটনাটি থানা পুলিশকে অবগত করা হলে তাৎক্ষণিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সাদুল্লাপুর থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত