ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

বন্যার স্থায়ী সমাধান চায় সরকার: শেরপুরে ত্রাণ উপদেষ্টা

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৪, ১৬:৪৫

বন্যার স্থায়ী সমাধান চায় সরকার: শেরপুরে ত্রাণ উপদেষ্টা
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ডাকাবর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছেন ত্রাণ উপদেষ্টা। ছবি: প্রতিবেদক

সরকার বন্যার স্থায়ী সমাধান চায় বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা ফারুক ই আজম।

শুক্রবার শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ডাকাবর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ কথা জানান।

উপদেষ্টা ফারুক ই আজম বলেন, বন্যার স্থায়ী সমাধান আমরাও চাই। শেরপুরে বন্যায় ক্ষয়ক্ষতি দেখার জন্য আমি সরেজমিনে এসেছি। বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য সরকার কেন্দ্রীয়ভাবে কমিটি করেছে। একইসাথে জেলা ও উপজেলা পর্যায়েও কমিটি করা হয়েছে। সবাই মিলে এই পুনর্বাসনের উদ্যোগকে সফল করা হবে।

এদিন, ত্রাণ উপদেষ্টা বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। পরে ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্বরে ৫০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দুই বান্ডিল করে টিন এবং ৬ হাজার টাকা করে আর্থিক সহায়তার চেক তুলে দেন।

এ সময় শেরপুরের জেলা প্রশাসক তরফদার মাহমুদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) দিদারুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলার সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন ত্রাণ ও দুর্যোগ উপদেষ্টা।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত