ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ১৪:০৪  
আপডেট :
 ১৭ অক্টোবর ২০২৪, ১৪:০৬

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে বাসচাপায় মোটরসাইকেলের চালক ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কায় চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সা‌ড়ে ৮টার দি‌কে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঢাকা-বগুড়া মহাসড়কের সীমান্তবাজার এলাকায় ও সকাল ১০টায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ডে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মোটরসাইকেল চালক নজরুল ইসলাম শাহজাদপুর উপজেলার দূর্গাপুর গ্রামের সাত্তার সরকারের ছেলে, রংপুর জেলার ঘোড়াঘাট গ্রা‌মের মো. মুক্তার হো‌সে‌নের ছে‌লে মো. আশরাফুল (২৩) ও মোহাম্মদ আলীর ছে‌লে মো. রনি (২২)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মন্ডল বলেন, সকালে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহন উল্লাপাড়া উপজেলার বাকসাবাড়ি বাসস্ট্যান্ডে পৌঁছায়। এসময় বাসটি একটি ইজিবাইককে ধাক্কা দিলে তা নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চালক নজরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। আর ইজিবাইকের ৩ যাত্রী গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থায়নীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সীমান্তবাজার এলাকায় একটি মালবাহী ট্রাকের টায়ার পাংচার হয়। চালক ট্রাক থামিয়ে ট্রায়ার পরিবর্তন করছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী এক পিকআপ পিছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক মো. আশরাফুল ইসলাম ও হেলপার মোহাম্মদ আলী নিহত হন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত