ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

চট্টগ্রামে ট্রাকচাপায় নিহত বেড়ে ৪

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৪, ১৬:২২

চট্টগ্রামে ট্রাকচাপায় নিহত বেড়ে ৪
ছবি: সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে উল্টো পথের আসা ট্রাকচাপায় একটি সিএনজিচালিত অটোরিকশায় থাকা শিশুসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ওই অটোরিকশা চালকসহ আরও ২ জন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার বড়তাকিয়া খৈয়াছড়া ঝর্ণা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাজল রেখা (২৫), নূরজাহান (৫০), শিরিনা (২৫) ও সাত মাসের শিশু নিহাত। তারা সবাই একই পরিবারের সদস্য। এ দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

নিহতদের আত্মীয় আমেনা খাতুন বলেন, সীতাকুণ্ড থেকে এক আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য খৈইয়াছড়া এলাকায় আসেন তারা। ঝর্ণার কাছে দাঁড়ালে পেছন থেকে একটি ট্রাক সিএনজিটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তারা সবাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। উল্টোপথে ঢাকামুখী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানা গেছে অটোরিকশায় ৬ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। তাদের উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। লাশগুলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও ড্রাইভার পালিয়ে গেছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত