ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১

  প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৪, ০৯:৩৫

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১
প্রতীকী ছবি।

খাগড়াছড়িতে এক বাবুর্চিকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহতের নাম স্বর্ণ কুমার ত্রিপুরা (৪৫)। সোমবার দিবাগত রাতে দীঘিনালার পোমাং পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত স্বর্ন কুমার ত্রিপুরা পেশায় একজন বাবুর্চি। তিনি একই এলাকায় মৃত বদন ত্রিপুরার সন্তান। নিহত স্বর্ন কুমার ত্রিপুরার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

নিহতের স্বজনরা জানান, রাতে বাসা থেকে ভাত খেয়ে পাড়ায় চলমান সম্মিলিত পাহারার কাজে যাবেন বলে ঘর থেকে বের হন। এলাকায় একজন নিরীহ এবং কর্মঠ মানুষ হিসেবে তিনি পরিচিত ছিলেন। নিহত স্বর্ণ কুমার এক সন্তানের জনক ছিলেন বলে জানা গেছে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, স্থানীয়রা আমাদেরকে জানায় গভীর রাতে একটা গুলির শব্দ পেয়েছে। এরপর ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। খবর দেওয়ার পর সকালে গিয়ে আমরা নিহত স্বর্ন কুমার ত্রিপুরার মৃতদেহ উদ্ধার করি। তার পিঠে গুলির চিহ্ন রয়েছে। তিনি কোন আঞ্চলিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

ওসি আরও জানান, আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সুরতহাল রির্পোট শেষ করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠাব। নিহতের সন্তান বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত