ঢাকা, বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

চাঁদাবাজির মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

  প্রতিনিধি

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৪, ১৮:৫৮

চাঁদাবাজির মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে চাঁদাবাজি মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম এমদাদকে (৫৫) যৌথবাহিনী গ্রেপ্তার করেছে। কালাইয়া ইউনিয়ন বগি তুলতলা এলাকায় জেলেদের ওপর হামলা ও চাঁদাবাজির ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর আড়াইটায় উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের পৌর শহরের বাসভবনে যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ৩০ হাজার টাকা চাঁদা না পেয়ে বিএনপি নেতা মঞ্জুরুল আলম এমদাদের ছেলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি রিজভির নেতৃত্বে ২৫-৩০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে জাফর, মনির ও দেলোয়ারসহ কয়েক জেলেকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ ঘটনায় মনির হোসেন বাদী হয়ে ৫ অক্টোবর বাউফল থানায় ২৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ওই মামলায় বিএনপি নেতা মঞ্জুরুল আলম এমদাদকে দুই নম্বর আসামি করা হয়। গ্রেপ্তারকৃত এমদাদ বিএনপির কেন্দ্রীয় কমিটির সহদপ্তর সম্পাদক মু. মনির হোসেনের অনুসারী বলে জানা গেছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই বিএনপি নেতাকে একটি চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত