ঢাকা, সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫

  প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ১৯:১১

গাজীপুরে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫
তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়েছে।

গুলিবিদ্ধ মনিরুল ইসলাম সাগরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। সোমবার দুপুর সোয়া ১টায় শহরের রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নগরীর সাহাপাড়া এলাকার স্থানীয় বিএনপি নেতা কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের অনুসারী সৌরভ গ্রুপের সঙ্গে গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মন্জুরুল করিম রনি'র অনুসারী বরুদা এলাকার মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম সাগর গ্রুপের মধ্যে গোলাগুলি এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় মনিরুল ইসলাম সাগর পায়ে গুলিবিদ্ধ হন। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। সংঘর্ষের একপর্যায়ে সৌরভ গ্রুপের ২-৩ জন দেশীয় অস্ত্র দিয়ে সাগর গ্রুপের সফিকুল ইসলাম টিটুকে (৪০) এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে স্থানীয় লোকজন টিটুকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। টিটু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার বলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল কবির রনির আজ একটি অনুষ্ঠান ছিল। রনি বর্তমানে দেশের বাইরে রয়েছে। সে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত অবস্থায় সেখানে তার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। একপর্যায়ে গোলাগুলিও হয়েছে। এদের বিরুদ্ধে দল অবশ্যই ব্যবস্থা নেবে।

তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক শেখ ফরিদ বলেন, দুপুরে আহত অবস্থায় একজন হাসপাতালে এসেছেন। তার পিঠে ক্ষত চিহ্ন রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাহেদুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। একজন গুলিবিদ্ধ হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত