ঢাকা, রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মতলবে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ২০৬ জনের বিরুদ্ধে মামলা

  প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ১৬:৫৬

মতলবে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ২০৬ জনের বিরুদ্ধে মামলা
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ কুদ্দুস। ছবি: সংগৃহীত

চাঁদপুর মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ কুদ্দুসসহ ২০৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মতলব উত্তর থানায় শুক্রবার (৪ অক্টোবর) সুজাতপুর গ্রামের আফজাল হোসেন বাদী হয়ে মামলা করেন।

মামলার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের কলেজ সুজাতপুর গ্রামের স্হানীয় বিএনপির ৪ নেতার উপর হামলার করে। ওই হামলার ঘটনায় মতলব উত্তর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য সাজেদুল হাসান বাবু (বাতেন), ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ’সহ ৫৬ জনের নাম উল্লেখ্য করে আরো ১৫০জন অজ্ঞাতকে আসামি করে মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করে ২জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক মামলার কথা স্বীকার করে বলেন, সুজাতপুর গ্রামে হামলা মারধরের ঘটনায় থানায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত