ঢাকা, শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

যশোর আওয়ামী লীগের সভাপতি গ্রেপ্তার

  প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৪, ১৪:১২

যশোর আওয়ামী লীগের সভাপতি গ্রেপ্তার
যশোর আওয়ামী লীগের সভাপতি। ছবি: সংগৃহীত

রাজধানী ফুলতলা থেকে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) শহিদুল ইসলাম মিলনকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান উপকমিশনার।

মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন যশোর শহরের ঘোপ পিলু খান সড়কের বাসিন্দা। তার স্বজনরা জানান, মিলন কিছুদিন আগে ঢাকায় যান। সেখানে একটি বাসায় ওঠেন তিনি।

গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঢাকার ফুলতলা এলাকায় গেলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারের পর তাকে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

যশোরের ডিবি পুলিশের একজন কর্মকর্তা জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে ঢাকায় ডিবি পুলিশের হাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

আওয়ামী লীগ সরকার আমলে নানা কারণে আলোচিত ছিলেন শহিদুল ইসলাম মিলন। সর্বশেষ পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ভেতর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এর বিশেষ পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান মুকুলকে (গত বুধবার মারা গেছেন) মারধর এবং মহিলা আওয়ামী লীগের এক নেত্রীকে দিয়ে দুজন আইনজীবীর (আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত) বিরুদ্ধে আদালতে শ্লীলতাহানির মামলা করানোর কারণে ব্যাপক আলোচিত হন তিনি।

এ ছাড়া তার বিরুদ্ধে সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুর গ্রামে বিরোধপূর্ণ জমিতে থাকা বাড়িঘর ভাঙচুরের অভিযোগ রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত