ঢাকা, শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিমি জুড়ে যান চলাচলে ধীরগতি

  প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৪, ১২:২৫

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিমি জুড়ে যান চলাচলে ধীরগতি
সংগৃহীত ছবি

ঢাকা-টাঙ্গাইল-যমুনা সেতু মহাসড়কে ১৩ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। অতিবৃষ্টি, দুর্ঘটনা ও যানবাহন বিকল হওয়ায় সড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

বিকল্প পন্থায় যমুনা সেতু পূর্ব গোলচত্বর থেকে ভূঞাপুর হয়ে এলেঙ্গা লিংক রোড দিয়ে যানবাহন চলাচল করছে অনেকেই। এতে করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে চালক ও যাত্রীদের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু খান জানান, গাড়ির চাপ বৃদ্ধি, অতিবৃষ্টির কারণে যানবাহন চলাচলে ধীরগতি, কয়েকটি স্থানে দুর্ঘটনার কারণে বৃহস্পতিবার মধ্যরাত থেকে যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ মহাসড়কে কাজ করছে। দ্রুত যানজট নিরসন হবে বলেও আশা করেন তিনি।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ময়মনসিংহ লিংক রোডে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নান্নু খান খান জানান, রাত ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি বাস ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ময়মনসিংহ লিংক রোডে পৌঁছলে কালিহাতী থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন ১০ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত