ঢাকা, বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে শিক্ষার্থীকে হত্যা

  প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৪, ১৬:০১

কুষ্টিয়ায় হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে শিক্ষার্থীকে হত্যা
পথচারীরা রুবেলকে রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। ছবি: সংগৃহীত

কুষ্টিয়া শহরে হাত-পা বেঁধে ও মুখে গামছা পেঁচিয়ে মারধরের পর চারতলার ছাদ থেকে ফেলে রুবেল নামের একজন কলেজছাত্রকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ৪নং পৌর ওয়ার্ডের কোর্টপাড়ার স্যার ইকবাল রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কুষ্টিয়া মডেল থানার ওসি মো. মাহফুজুল হক চৌধুরী।

কয়েকজন পথচারী রাস্তায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়।

নিহত রুবেল কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের পাওয়ার ডিপার্টমেন্টের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী। তিনি ওই চারতলা ভবনের তিন তলায় মেসে থাকতেন।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের রুমমেট হৃদয় ও রাইসুলকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ওই মেসের চতুর্থ তলার বাসিন্দা ও স্থানীয় দোকান কর্মচারী কামরুল হাসান শুভ বলেন, রাতে হঠাৎ শোর-চিৎকার শুনে নীচে নেমে দেখি ভবনের লাগোয়া ড্রেন সংলগ্ন গলিপথের উপর রুবেলের হাত-পা-মুখ বাধা অচেতন দেহ পড়ে আছে। আশেপাশের লোকজন ঘিরে ছিল। সাদা রংয়ের রশি দিয়ে রুবেলের হাত-পা বাধা ছিল। সেগুলি হাত দিয়ে দ্রুত খোলা যাচ্ছিল না। পরে পাশের একটি দোকান থেকে ছুরি এনে বাধন কাটা হয় এবং দ্রুত রুবেলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেসের পরিচালক আনিসুর রহমান বলেন, বিকাল থেকে রুবেলকে চিন্তিত থাকতে দেখা গেছে। সন্ধ্যার পরে আমরা একসাথে মেস খরচের হিসাবে বসেছিলাম। এর মধ্যে রাত সাড়ে ১০টার দিকে কক্ষ থেকে চিৎকার শুনে নিচে নেমে দেখি মুমূর্ষ অবস্থায় রুবেল পড়ে আছে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওসি মাহফুজুল হক চৌধুরী বলেন, নিহত রুবেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে মেসের অভ্যন্তরীণ কোনো বিষয়ে দ্বন্দ্বের কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত