ঢাকা, মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ২১:৪৪  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২৪, ২১:৪৯

পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি।

নাটোরের লালপুরে বাকির দুইশ টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রতিবেশীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১টার দিকে লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের চৌষডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন লালপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম।

নিহত মো. আব্দুস সালাম (৪৫) লালপুরের চৌষডাঙ্গা এলাকার ইয়াজুদ্দিন শাহের ছেলে এবং আটক মো. সাহেব আলী (২৭) একই এলাকার আব্দুল মজিদের ছেলে।

স্থানীয়দের বরাতে রফিকুল ইসলাম বলেন, ঘরের সঙ্গে লাগোয়া মুদি দোকান চালাতেন আব্দুস সালাম। তার দোকান থেকে বাকিতে নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতেন প্রতিবেশী সাহেব আলী।

এতে সালামের কাছে সাহেব আলীর বাকি জমেছিল দুইশ টাকা। এই টাকা চাইলে সোমবার দু’জনের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেব আলী সোমবার গভীর রাতে সালামের মুদি দোকানে আগুন ধরিয়ে দেয়। আগুনে দোকান ও মালামাল পুড়ে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

আগুন দেখে সালাম বাইরে আসলে দেশীয় অস্ত্র দিয়ে তার ঘাড়ে কোপ দেয় সাহেব আলী। এতে ঘটনাস্থলেই মৃত্য হয় সালামের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা সাহেব আলীকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

এদিন রাতেই নিহতের ভাতিজা মো. শহিদুল ইসলাম মো. সাহেব আলীকে (৩৫) আসামি করে থানায় মামলা দায়ের করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাহেব আলীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সাহেব আলীকে গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার (১ অক্টোবর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত