ঢাকা, মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পিকআপের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

  প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ১৫:৫৫

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পিকআপের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা দিকে মহাসড়কের চন্দনাইশে বাগিচাহাট সাতবাড়ীয়া-বৈলতলী-বরমা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান।

নিহত অটোরিকশাচালক হলেন মো. মফিজ উদ্দিন (৪৮)। তিনি উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের পূর্ব সাতবাড়ীয়া হাজীরপাড়া আলী কেন্দ্রবাড়ী এলাকার মৃত ইছহাক মিয়ার ছেলে। শারীরিক প্রতিবন্ধী ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে অটোরিকশা নিয়ে পশ্চিম দিক সাতবাড়িয়া থেকে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এ সময় উত্তর পাশ থেকে আসা দোহাজারীমুখী দ্রুতগামী এলপি মিনি পিকআপ পূর্ব থেকে পশ্চিম পাশে রংসাইডে এসে অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে রিকশাচালক মফিজ উদ্দিন পিকআপের নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ শুনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। তবে ঘটনাস্থলে কোন কিছু পাওয়া যায়নি। কেউ যদি অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত