ঢাকা, মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মধ্যরাতে ঘরে আগুন: একই পরিবারের ৬ জনের মৃত্যু

  প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ১০:২০  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২৪, ১১:১০

মধ্যরাতে ঘরে আগুন: একই পরিবারের ৬ জনের মৃত্যু
মধ্যরাতে ঘরে আগুন একই পরিবারের ৬ জনের মৃত্যু। ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সরকারি আশ্র‍য়ণ প্রকল্পের একটি ঘরে আগুন লেগে একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার জয়শ্রী ইউনিয়নের শীমের খাল নামক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ৮টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

আগুনের ঘটনায় নিহতরা হলেন, পরিবারের প্রধান এমারুল (৫০), তার স্ত্রী পলি আক্তার ও তাদের চার সন্তান পলাশ, ফরহাদ, ফাতেমা বেগম ও ওমর ফারুক। এছাড়া আগুনের সূত্রপাত সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ঘরের ভেতর থেকে দরজা আটকানো ছিল। ভোরে পাশের ঘরের লোকজন আগুনের ধোঁয়া দেখে চিৎকার করতে থাকেন। এরপর স্থানীয় লোকজন ও পুলিশ গিয়ে দরজা ভেঙে স্বামী-স্ত্রী ও তাদের চার সন্তানকে মৃত অবস্থায় দেখতে পান। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা জানাতে পারেননি পুলিশ বা স্থানীয় কেউ।

ধর্মপাশা থানার ওসি এনামুল হক আগুনে ছয়জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, জয়শ্রী ইউনিয়নের একটি আশ্রয় প্রকল্পের ঘরে ভোররাতে আগুন লাগে। পরে দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে পরবর্তীতে জানানো যাবে। বৈদ্যুতিক শর্টসার্কিট পরীক্ষা করা হয়েছে, এসব ঠিক আছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত