ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে ডাকাতি করা মালামালসহ ৫ ডাকাত গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২১:০৩

দিনাজপুরে ডাকাতি করা মালামালসহ ৫ ডাকাত গ্রেপ্তার
দিনাজপুরে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। ছবি: দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ডাকাতি করা মালামাল ও ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে আটক ডাকাতদের উপস্থিত করে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার।

এ সময় ডাকাতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি খয়েরি রঙের টাইটানিক পুরাতন বাটন মোবাইল ফোন। ১৮টি ১২ ভোল্টের ট্রাকের ব্যাটারি। একটি পাগলু (থ্রিলার গাড়ি) ও নগদ ৪ হাজার টাকা।

আটক ডাকাতের মধ্যে রয়েছে, সোমবারু দাস (২৬)। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলার কাচিনিয়া আমনগর গ্রামের দমাসু দাসের ছেলে। শ্রী দিপু চন্দ্র দাস (৩০)। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলার রামনগর গ্রামের সত্যেন দাসের ছেলে।

এছাড়া শ্রী সুজন দাস (২৭), সে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্তপুর দাস পাড়া গ্রামের বিজয় দাসের ছেলে। আলমগীর হোসেন (৩৬) পাগলু (থ্রি হুইলার) ড্রাইভার। সে দিনাজপুরের কাহারোল উপজেলার রামপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল হোসেন (৩৬)। দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ডোহন্দাপুর গ্রামের অহেজ আলীর ছেলে।

দিনাজপুর পুলিশ সুপার (এসপি) নাজমুল হাসান বলেন, গত ২৭ সেপ্টেম্বর দিনাজপুর সদরের শশরা ইউনিয়নের চুনিয়াপাড়া বিশ্বরোড সংলগ্ন রাস্তার পাশে মেসার্স আবির মটরস এর নৈশ্য প্রহরীর হাত-পা বেঁধে অটোরিকশার গ্যারেজ থেকে ২০টি ১২ ভোল্টের ব্যাটারি, চারটি অ্যান্ড্রয়েড ফোন, দুটি বাটন ফোন, ড্রয়ার হতে নগদ ৩ লক্ষ ৫২ হাজার ৬৩০ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতেরা। পরে এ ব্যাপারে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হলে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে ৫ ডাকাতকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই ডাকাতেরা ডাকাতি কাজে জড়িত বলে স্বীকারোক্তি করেছেন। আদালতের মাধ্যমে আরও জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করবে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত