ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

শহীদ রাকিব ও সাব্বির হত্যার বিচার দাবিতে ঝিনাইদহে চলছে বিএনপির গণসমাবেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:২৬  
আপডেট :
 ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫০

শহীদ রাকিব ও সাব্বির হত্যার বিচার দাবিতে ঝিনাইদহে চলছে বিএনপির গণসমাবেশ
ঝিনাইদহে বিএনপির গণসমাবেশ মঞ্চে নেতাকর্মীরা। ছবি: প্রতিবেদক

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত শহীদ রাকিব ও শহীদ সাব্বির হত্যার বিচারের দাবিতে ঝিনাইদহে চলছে বিএনপির গণসমাবেশ। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়ার মধ্যে দিয়ে সমাবেশ শুরু হয়।

শনিবার বেলা ৩টায় ঝিনাইদহ পায়রা চত্বরে এ সমাবেশ শুরু হওয়ার কথা থাকলে বিকেল সোয়া ৪টায় সমাবেশ শুরু হয়। প্রধান অতিথি হিসেবে লণ্ডন থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখবেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। মঞ্চে তারেক রহমানের জন্য প্রধান অতিথির চেয়ার ফাঁকা রাখা হয়।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এম.এ. মজিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত শহীদ রাকিব ও শহীদ সাব্বির হত্যার বিচারের দাবিতে বিএনপির গণসমাবেশ

জেলার ৬ উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দেন। তাদের হাতে দলীয় ও জাতীয় পতাকা, ব্যানার, ফেস্টুন। সরজমিন দেখা গেছে, তীব্র রৌদ উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসেন নেতা-কর্মীরা। মাথায় জাতীয় পতাকা বেঁধে উল্লাস করেন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা। সমাবেশের শুরুর আগে গান পরিবেশ করে জাতীয় সামাজিক সাংস্কৃতিক সংস্থা।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত