ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

টেকনাফের সড়কে ডাকাতি, ৪ যাত্রীকে অপহরণ

  প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১

টেকনাফের সড়কে ডাকাতি, ৪ যাত্রীকে অপহরণ
টেকনাফের সড়কে ডাকাতি, ৪ যাত্রীকে অপহরণ। ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়কে তিনটি সিএনজি (অটোরিকশা) গতিরোধ করে ডাকাতি, চালকসহ ৮ জন অপহরণের শিকার হলেও পরে স্থানীয় জনতা ও পুলিশ ৩ চালক ১ যাত্রীকে উদ্ধার করে। বাকি আরও ৪ জন যাত্রী ডাকাত দলের হাতে রয়ে গেছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় টেকনাফ হোয়াইক্যং-শামলাপুর সড়কের কুদুম গুহা নামক স্থানে এ ঘটনা ঘটে।

শামলাপুর বাজারের সিএনজি সমিতির (লাইন পরিচালক) আব্দুর রহিম জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় হোয়াইক্যং বাজার থেকে শামলাপুরগামী যাত্রীসহ তিনটি সিএনজি কুদুম গুহা নামক স্থানে পৌঁছালে অস্ত্রধারী একটি ডাকাত দল সিএনজিগুলো গতিরোধ করে চালকসহ ৮ জনকে অপহরণ করেন। এ ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা ও বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ মিলে কুদুম গুহা এলাকায় অভিযান পরিচালনা করে চালকসহ ৪ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। বাকি আরও ৪ যাত্রীকে ডাকাত দল পাহাড়ের ভেতর নিয়ে গেছে।

এ ব্যাপারে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সমিউর রহমান জানান, শামলাপুরগামী যাত্রীসহ তিনটি সিএনজি কুদুমগুহা নামক স্থানে ডাকাতদলের কবলে পড়েছে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে উদ্ধার করা গেলেও রাত গভীর হওয়ায় বাকি আর ৪ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। ডাকাতের কবলে থাকা ব্যক্তিদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। তবে উদ্ধারের চেষ্টা চলছে।

টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়ক দিয়ে বিভিন্ন গাড়িযোগে যাত্রীরা আসা-যাওয়া করার সময় একাধিকবার ডাকাতি ও অপহরণের ঘটনা ঘটেছিল। এমনকি সংঘবদ্ধ চক্রের হাতে ধর্ষণ ও হত্যার মতো ঘটনা ঘটেছিল।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত