ঢাকা, বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষ, পুলিশ ও শিক্ষার্থীর মৃত্যু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২২:২৫

কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষ, পুলিশ ও শিক্ষার্থীর মৃত্যু
কুমারখালীতে ড্রাম ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। ছবি: প্রতিবেদক

কুষ্টিয়ার কুমারখালীতে ড্রাম ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে পুলিশের উপ-পরিদর্শক ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কালুর মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তিরা হলেন, দৌলতপুর থানার উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম এবং মনির হোসাইন (২২)। মনির উপজেলার সদকী ইউনিয়নের ঝাউতলা এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আহত ব্যক্তিরা হলেন, কুমারখালী উপজেলার শিলাইদহের আসাদুল ইসলাম (৬০), চর চাপড়া গ্রামের মো. আরমান (৬০) ও তার স্ত্রী মালেকা খাতুন (৪৫), শেরকান্দি গ্রামের হাসেন আলী (৬০), খোকসা উপজেলার গোসাইডাঙ্গী গ্রামের মমতাজ বেগম (৪০), ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া গ্রামের মো. রুহুল (১৯) ও রিয়াজুল (৩০)।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বেলা ৩টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহেন্দ্র এবং রাজবাড়ীর থেকে আসা যাত্রীবাহী ড্রাম ট্রাক কালুর মোড় এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ নয়জন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

প্রত্যক্ষদর্শী হারুন অর রশিদ হারুন বলেন, মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নয়জন গুরুতর আহত হলে তাদের হাসপাতালে পাঠানো হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে পুলিশের এক উপপরিদর্শক ও ইবির এক ছাত্র নিহত হয়েছেন। বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক ট্রাক ও মাহেন্দ্র গাড়িটি জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, বিকেলে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকক্ট্রিক্যাল ডিপার্টমেন্টের দ্বিতীয় পর্বের শিক্ষার্থী আসিফুর রহমান পানিতে ডুবে মারা গেছে। আসিফুর রহমান পলিটেকনিক পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। পরে পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক চৌধুরী পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত