ঢাকা, বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ফুলবাড়ীতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১

  দিনাজপুর  প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২১:৪০

ফুলবাড়ীতে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১
ফুলবাড়ীতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক। ছবি: প্রতিবেদক

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেলাল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ব্রম্মচারী নামক এলাকার কুইক চিকস মুরগির ফার্মের সামনে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বাড়ি বগুড়া জেলার কাহালু থানার জোবার পাড়া গ্রামে, তার বাবার নাম পাওয়া যায়নি।

আহতরা হলেন, বগুড়া জেলার দুপচাচিয়া থানার পারভেজ আলীর ছেলে আব্দুর রশিদ (৩৫), একই জেলার শুকানগাড়ী এলাকার মোন্নাফ মন্ডলের ছেলে (ট্রাক চালক) হাবিবুর রহমান (৩২), দুপচাচিয়া থানার বারমাইল বোলার পাড়া গ্রামের মৃত হায়দার মন্ডলের ছেলে (ট্রাক চালক) ইরফান আলী (৪৫), পাবনা জেলার ইশ্বরদি থানার আব্দুল গফুর খা এর ছেলে হোসেন আলী (৪০)। ঘটনা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, বিকেল সাড়ে ৫টার দিকে পারবতিপুর থেকে ছেড়ে আসা ঢাকা (মেট্রো-ট ১৪-৮৯৯৪) একটি ধানের তুশ বোঝাই ট্রাক বগুড়া অভিমুখে যাচ্ছিল। এ সময় ফুলবাড়ী উপজেলার আম্রবাড়ী ব্রম্মচারী এলাকার মুরগি ফার্মের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বিরামপুর থেকে ছেড়ে আসা (মেট্রো-ট ১৮-২১৩৭) অপর একটি খালি ট্রাক ফুলবাড়ী অভিমুখে আসছিল। পরে অভারটেক করতে গেলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের সামনের দিক দুমড়ে-মুচড়ে যায় এবং ধানের তুশ বোঝাই ট্রাকের শ্রমিক বেলাল হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় দুই ট্রাকের চারজন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, আহতদের স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ট্রাক দুটো পুলিশি হেফাজতে রাখা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে। তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত