ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় নিহত ২

  প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১  
আপডেট :
 ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় নিহত ২
লক্ষ্মীপুরে ট্রাকের চাপায় নিহত ২ । ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে লক্ষ্মীপুরের রামগতিতে রামগতি-বিবিরিহাট সড়কের বিবিরিহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রামগতি উপজেলার পূর্বচর রমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় রামগতি থেকে বিবিরহাটের দিকে যাচ্ছিলেন সাইফুদ্দিন আহমেদসহ অন্যরা। ওই সড়কের বিবিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুদ্দিন আহমেদ। এসময় আবুল কালাম ও শহীদ উদ্দিনসহ তিনজন গুরুতর আহত হন।

এদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে মারা যান আবুল কালাম। অপর আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় শহীদ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে। বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত