ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে বজ্রপাতে হতাহত ১২

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৫

ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে বজ্রপাতে হতাহত ১২
প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ে নদীতে গোসল করতে গিয়ে ও মাঠে কাজ করার সময় পৃথক স্থানে বজ্রপাতে তিন জন নিহত ও ৯ জন আহত হয়েছেন। আহতরা ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের দেউনিয়া বাজারের পাশে ভূল্লী নদীতে ও বালিয়াডাঙ্গী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শুখানপুকুরি ইউনিয়নের লাউথুতি গ্রামের দুলাল হোসেনের ছেলে আরিফুল ইসলাম (১৫), নজরুল ইসলামের ছেলে মনির (১৪) এবং বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের কালীবাড়ি গ্রামের মজিবর রহমানের ছেলে আতাউর রহমান (২৪)।

এ ঘটনায় আহতরা হলেন- গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের হাফিজুলের ছেলে ফারুক হোসেন (১৮), বরকত আলীর স্ত্রী ফজিলা বেগম (৩৫), ইউসুফ আলীর ছেলে ফরিদ (১৫), বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ৮ বছর বয়সী শিশু রুমান, ১২ বছর বয়সী কিশোর রানা, ১১ বছর বয়সী শিশু সাকিবুল, ফুলতলা গ্রামের ৭ বছর বয়সী শিশু ফয়সাল, উদয়পুর গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী মঞ্জুরা বেগম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃষ্টির মধ্যে নিহত আরিফুল ও মনির নদীতে গোসল করছিলেন। সেখানে বজ্রপাত হলে তারা ঘটনাস্থলেই মারা যান। অন্যদিকে আতাউর রহমান মাঠে কাজ করা অবস্থায় বজ্রপাতে মারা যান৷ এ ঘটনায় নিহতদের পরিবার ও ওই এলাকাগুলোতে নেমে এসেছে শোকের ছায়া।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত