ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পালিয়ে আসা কিশোরীকে ‘দল বেঁধে ধর্ষণ’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৫

বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পালিয়ে আসা কিশোরীকে ‘দল বেঁধে ধর্ষণ’
প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে বিয়ের জন্য কুমিল্লা থেকে পালিয়ে চট্টগ্রাম আসা এক কিশোরীকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় লোকজনের সহায়তায় আবুল কালাম (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ জানায়, গতকাল (সোমবার) রাতে নগরীর দক্ষিণ খুলশী এলাকার একটি নির্মাণাধীন ভবনে ওই কিশোরীর প্রেমিককে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়।

খুলশী থানার ওসি মোহাম্মদ মজিবুর রহমান জানান, নির্যাতনের শিকার কিশোরী ও তার সঙ্গে থাকা কিশোরের বাড়ি কুমিল্লায়। তারা বিয়ে করতে সোমবার কুমিল্লার বাড়ি থেকে পালিয়ে চট্টগ্রামে চলে এসেছিল। রাতে তারা ট্রেনে করে চট্টগ্রাম আসার পর একটি সিএনজি ভাড়া করে। সেটি নিয়ে বিভিন্ন দিকে ঘোরাঘুরি করেছিল। পথে কিছু যুবক নিরাপদে আশ্রয় দেওয়ার কথা বলে নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে কিশোরীর সাথে থাকা কিশোরকে আটকে রেখে চার যুবক মিলে ধর্ষণ করে।

পরে তাদের সাথে আরও এক যুবক এসে যুক্ত হয়। স্থানীয় কিছু লোক বিষয়টি টের পেয়ে কিশোরীর সাথে থাকা ছেলেটিকে নিয়ে আবুল কালাম নামে একজনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ দুইজনকে উদ্ধার করার পাশাপাশি কালামকে ধরে নিয়ে যায়। এ ঘটনায় কিশোরী মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত