ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশকে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে: তানভীর হুদা

  প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশকে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে: তানভীর হুদা
ছবি: সংগৃহীত

ফ্যাসিবাদী আওয়ামী লীগ ও তাদের দোসর আর প্রেতাত্মারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন উসকানিমূলক পোস্ট দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে বলে জানিয়েছেন, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা। তিনি বলেন, গত ১৭ বছর বাংলাদেশের মানুষের গাড় চেপে ধরে রেখেছিল স্বৈরাচার আওয়ামী লীগ সরকার। আল্লাহর অশেষ রহমতে ৫ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে দেশ ছেড়ে পালিয়ে গেছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর মতলব উত্তরের গজরা ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে উন্নত গণতান্ত্রিক, সমৃদ্ধিশীল বাংলাদেশ গড়তে এবং বিএনপি'র ৩১ দফা বাস্তবায়নকল্পে, ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন তিনি।

তানভীর হুদা আরো বলেন, যতদিন দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হবে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে মাঠে আছে এবং থাকবে। যারা ১৫ বছর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার দিয়েছে তাদের সাথে কোন আপোষ নেই।

তিনি বলেন, সামনে দুর্গাপূজা। সনাতন ধর্মের মানুষের বড় উৎসব। এ উৎসবের সময় দুর্গাপূজার মণ্ডপগুলো পাহারা দিতে হবে। জাতে সনাতন ধর্মের মানুষজন যেন নির্বিঘ্নে তাদের পূজা পালন করতে পারে।

গজরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কবির মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল হোসেন মৃধা, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার মজুমদার, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি ইয়াছিন মোল্লা, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন হিরু, ছেংগারচর পৌর যুবদলের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজি, ছেংগারচর পৌর যুবদলের সাবেক আহ্বায়ক আবু সাঈদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত