ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুজনকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুজনকে কুপিয়ে হত্যা
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুজনকে কুপিয়ে হত্যা। ছবি: সংগৃহীত

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা সাগর তালুকদার (২৯) ও তার সহকর্মী মো. স্বপনকে (২৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় মুক্তার হোসেন নামে অপরজনের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে।

রোববার সন্ধ্যায় বগুড়ার শাজাহানপুরে উপজেলার শাবরুল ছোট মণ্ডলপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুমন রঞ্জন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্বশত্রুতার জের ধরে জোড়া খুনের ঘটনা ঘটেছে।

পুলিশ জানান, নিহত সাগর তালুকদার বগুড়ার শাজাহানপুর উপজেলার শাবরুল হাটখোলাপাড়ার গোলাম মোস্তফা তালুকদারের ছেলে ও স্বপন একই এলাকার সাইফুল ইসলামের ছেলে। কব্জি বিচ্ছিন্ন হওয়া তাদের সঙ্গী মুক্তার হোসেন একই গ্রামের আনসার আলীর ছেলে। সাগর স্বেচ্ছাসেবক লীগের কর্মী ছিলেন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে সাগর, স্বপন, মুক্তারসহ কয়েকজন শাবরুল ছোট মণ্ডলপাড়ায় একটি মুরগির খামারের সামনে অবস্থান করছিলেন। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত একদল দুর্বৃত্ত সেখানে এসে রামদা ও চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে সাগর ও স্বপনকে হত্যা করে। এ সময় তাদের সহযোগী মুক্তারের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

রাত ৯টায় শাজাহানপুর থানার সেকেন্ড অফিসার ফারুক হোসেন জানান, এখন পর্যন্ত দুজনের মরদেহ শনাক্ত করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করা হচ্ছে। তবে আহত মুক্তার হোসেনের সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত