ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে সাংবাদিককে পিটিয়ে আহত 

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩৮

নারায়ণগঞ্জে সাংবাদিককে পিটিয়ে আহত 
আহত সাংবাদিক বিল্লাল হোসাইন। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে হেফাজতে নিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের নবাব সলিমউল্লাহ সড়কের মিশনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিল্লাল হোসাইন দেশ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

ঘটনার সময় বিল্লালের সঙ্গে থাকা গাজী টিভির ক্যামেরাপারসন আরিফ হোসেন বলেন, 'আমরা দুজন মিশনপাড়া এলাকার একটি দোকানে চা খেতে বসি। দুই মিনিটও পার হয়নি অন্তত ৭-৮ জন মধ্যবয়সী লোক কাঠের টুকরো হাতে আমাদের ঘিরে ধরে। তাদের মধ্যে একজন 'তুই সাংবাদিক না বলেই বিল্লালকে পেটানো শুরু করে। আমি বারবার হামলাকারীদের থামানোর চেষ্টা করি, কিন্তু তারা কোনো কথাই শোনেনি। হাতে থাকা কাঠের টুকরো দিয়ে বেধড়ক পেটাতে থাকে। পেটানোর একপর্যায়ে দৌড়ে নিজেকে রক্ষা করেন বিল্লাল।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যান সহকর্মী আরিফ। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বিল্লালকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

আহত বিল্লাল বলেন, ওই দোকানে প্রায় সময় চা খাই। আজও তেমনি বসেছিলাম। হঠাৎ কয়েকজন লোক এসে আমাকে বেধড়ক পেটায়।

দোকানের মালিক ওসমান গনি বলেন, তারা (সাংবাদিক) দুজন আমার দোকানের সামনে বেঞ্চিতে বসেন। এরপরই মারধর শুরু হয়। আমি কিছু বুঝেই উঠতে পারিনি।

বিকেলে আহত সাংবাদিক বিল্লালকে দেখতে হাসপাতালে যান মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান। সেসময় তিনি সাংবাদিকের ওপর হামলার নিন্দা জানান।

ঘটনাস্থল পরিদর্শন করে সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে তদন্তের পর রুবেল (৩৫) নামে একজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত