ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চট্টগ্রামে যুবদলের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

  প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ২২:২৮  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪৩

চট্টগ্রামে যুবদলের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকায় যুবদলের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। তার নাম জুবায়ের উদ্দিন।

শুক্রবার বিকেলে পুরাতন চান্দগাঁও এলাকায় চান্দগাঁও স্পোর্টস জোনের সামনে এ ঘটনা ঘটে। টার্ফের (কৃত্রিম ঘাসের মাঠ) দখল নিয়ে যুবদলের এই সংঘর্ষের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

জুবায়ের উদ্দীন বাবু নগর যুবদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেনের অনুসারী।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন একটি টার্ফ ইজারা নিয়েছিলেন। শুক্রবার টার্ফটি উদ্বোধন করার কথা ছিল। এরইমধ্যে টার্ফটি দখল করার জন্য বিএনপি নেতা আবু সুফিয়ানের অনুসারী ছাত্রদলের সাবেক সহসভাপতি জাসেদ আল নওশেদ, চান্দঁগাও থানা ছাত্রদলের আহবায়ক আলফাজ হোসেন, যুবদল নেতা নুরুল আমিনের নেতৃত্বে হামলা করে। এতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

চান্দগাঁও থানার ওসি মো. আফতাব উদ্দিন বলেন, পুরাতন চান্দগাঁও থানা এলাকায় কাউন্সিলর অফিসের পাশেই একটা টার্ফ কোর্ট আছে। সেখানে ক্রিকেট খেলার উদ্বোধনের কথা ছিলো। তা নিয়ে স্থানীয় মোশাররফ হোসেন ও জাসেদুল রহমান নওশাদ গ্রুপের মধ্যে মারামারি হয়। এতে বাবুসহ চার-পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরমধ্যে জুবায়ের উদ্দিন বাবু নামে একজনের মৃত্যু হয়। ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ গণমাধ্যমকে বলেন, বিষয়টি তদন্ত করা হবে। প্রমাণিত হলে এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। নিহতের পরিবার এ বিষয়ে মামলা করতে পারে। হত্যার সুষ্ঠু বিচার হওয়া উচিত।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত