ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার

  প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ২১:৫১

যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান। ফাইল ছবি

যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসানকে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র হত্যার মামলায় কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে টেকনাফ থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী জানান।

গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকারের পতনের পর পুলিশে ব্যাপক রদবদল হয়। যাত্রাবাড়ী থানার দায়িত্ব থেকে সরিয়ে এপিবিএন টেকনাফে বদলি করা হয়েছিল যাত্রাবাড়ীর সাবেক ওসি আবুল হাসানকে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় রাজারবাগ পুলিশ লাইনসের এসআই মো. ময়নাল হোসেন ভূঁইয়ার ছেলে ইমাম হাসান তাইম গুলিতে নিহত হন। ওই ঘটনায় দায়ের করা হত্যার মামলায় আসামি যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান।

টেকনাফ থানার ওসি আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, ডিএমপির যাত্রাবাড়ী থানায় দায়ের হওয়া হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে এবং কক্সবাজার জেলা পুলিশের নির্দেশনায় টেকনাফ এপিবিএনে কর্মরত আবুল হাসানকে গ্রেপ্তার করা হয়। তাকে ঢাকা মহানগর পুলিশে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত