ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু

  প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৩

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু
সুরাপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার সুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি শাহীন উদ্দিন এ তথ্য জানান।

নিহতরা হলেন- গ্রামের খোরশেদ আলির ছেলে আঙ্গার আলি (৬০), আঙ্গার আলির ছোট ভাই মোকাদ্দেস হোসেনের স্ত্রী হাসিনা খাতুন এবং ভাতিজা জুলহাস হোসেনের স্ত্রী রেশমা খাতুন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রোববার রাতে আঙ্গার আলী বাড়ির পেছনের বাগানে যায়। সেখানে তিনি বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মারা যান। তখনও বিষয়টি বাড়ির কেউ জানতো না। তিনি রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন সকালে খোঁজ শুরু করে।

সকালে হাসিনা খাতুন ও রেশমা খাতুন আঙ্গার আলীকে মাটিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করতে যায়। সেই সময় তারাও বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় তাদেরও মৃত্যু হয়।

সদর থানার ওসি শাহীন উদ্দিন বলেন, ভারী বৃষ্টিতে বাড়ির পিছনের বাগানের একটি পেঁপে গাছ ভেঙে পড়ে। সেই গাছ সরাতে বাগানের ভেতর গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে মারা যান আঙ্গার আলি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত