ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লাঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে গ্রেপ্তার

  প্রতিনিধি

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৭

লাঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে গ্রেপ্তার
হৃদয় হাসান বাবু | সংগৃহীত ছবি

জামালপুরে ছেলের লাঠির আঘাতে বাবা নজরুল ইসলাম (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে হৃদয় হাসান বাবুকে (২৮) গ্রেপ্তার করেছে।

গতকাল শনিবার সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাদ্দাম হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘাতক হৃদয় হাসান বাবু একজন মানসিক রোগী। তাকে প্রায় ৭-৮ বছর ধরে মাসনিক চিকিৎসা করা হলেও তার অবস্থার কোন উন্নতি হয়নি। হৃদয়ের অবস্থা আরও খারাপ হওয়ায় তার পায়ে শিকল দিয়ে বাড়িতেই আটকিয়ে রাখা হয়েছিল।

শনিবার দুপুরে টয়লেটে যাওয়ার কথা বলে তার পায়ের শিকল খুলে দিতে বলে। এ কথা শুনে তার বাবা নজরুল ইসলাম পায়ের শিকল খুলে দেন। এ সময় হৃদয় পাশে থাকা একটি বাশের লাঠি দিয়ে তার বাবার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এ সময় বাড়িতে থাকা পরিবারের অন্য সদস্যরা দ্রুত নজরুল ইসলামকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে হৃদয় হাসান বাবুকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে জামালপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবির জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলে হৃদয় হাসান বাবুকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় নিহতের ছোট ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত