ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজার সৈকতে নারীকে হেনস্থা, লাঠি হাতে থাকা সেই যুবক গ্রেপ্তার

  প্রতিনিধি

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২৭

কক্সবাজার সৈকতে নারীকে হেনস্থা, লাঠি হাতে থাকা সেই যুবক গ্রেপ্তার
সংগৃহীত ছবি

কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে আসা নারীদের হেনস্থা ও মারধরসহ হয়রানির ঘটনায় জড়িত মো. ফারুকুল ইসলাম নামের নামে ওই যুবকে গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ফারুকুল ইসলামের নামে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের হেডকোয়ার্টার্স থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ফারুকুল ইসলামকে কক্সবাজার সদরের কালুর দোকান এলাকা হতে আটক করা হয়। এরপর তাকে ডিবি হেফাজতে নেয়া হয়।

ফারুকুল নামে ওই যুবকের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া এলাকায়। আর ঘটনাটি ঘটেছে কক্সবাজার সমুদ্রসৈকতের সি-গাল থেকে সুগন্ধা পয়েন্ট এলাকায়।

এর আগে শুক্রবার সমুদ্র সৈকতে নারীদের হেনস্থা করার তিনটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, একদল উৎসাহী জনতা এক নারীকে কান ধরিয়ে ওঠ-বস করাচ্ছে। আর তাদের নেতৃত্ব দিচ্ছেন কাঠের তক্তা হাতে ফারুকুল ইসলাম।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, একদল অতিউৎসাহী জনতা সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভুক্তভোগী নারীকে কান ধরিয়ে ওঠবস করাচ্ছে। হাতে লাঠি নিয়ে নারীকে আঘাত করছে অভিুযক্ত ফারুকুল ইসলাম। কান ধরে ওঠবস করতে দেরি হলেই সে লাঠি দিয়ে আঘাত করছে ওই নারীকে। পাশে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতা নারীর কান ধরে ওঠবসের গণনাও করেছিল। ওই ভিডিও দেখে অভিযুক্ত ফারুকুল ইসলামকে শনাক্ত করা হয়।

আরেক ভিডিওতে দেখা যায়, সমুদ্রসৈকতে বিচ চেয়ারে বসা এক নারীকে একদল যুবক হঠাৎ করে ঘিরে ধরে গালাগাল করছে এবং তাঁকে সেখান থেকে উঠে যেতে নির্দেশ দিচ্ছে। এক পর্যায়ে তাঁকে পেটানোর ভয় দেখিয়ে চেয়ার থেকে উঠে যেতে বাধ্য করা হয়। সেখানেও কাঠের লাঠি হাতে ওই যুবককে দেখা যায়।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত