ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ভৈরবে ট্রাক-সিএনজির ধাক্কায় ২ শিক্ষার্থীর মৃত্যু

  প্রতিনিধি

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৬

ভৈরবে ট্রাক-সিএনজির ধাক্কায় ২ শিক্ষার্থীর মৃত্যু
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপ‌জেলায় ট্রাক ও সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক পাক্কার মাথা করবস্থান এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন, পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার স্বপন মিয়ার ছেলে সুফল মিয়া (১৫) ও গাছতলা ঘাট এলাকার কাজি বাড়ির আতাউল্লাহ মিয়ার ছেলে আসাদুজ্জামান মুন্না (১৫)। এদিকে গুরুতর আহত বর্ন (১৫) ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আরাফাত (বড়) মিয়ার ছেলে। তারা তিনজনই বিভিন্ন বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাঝু মিঞা বলেন, পাক্কার মাথা করবস্থান এলাকায় একটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা তিন আরোহী ছিটকে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। বাকি দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মুন্নাকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়াও আহত বর্ণ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে রয়েছে। তবে কোন সিএনজি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল তা শনাক্ত করা যায়নি।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত