ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

সাবেক রেলমন্ত্রীর বিছানাজুড়ে টাকার ছবি ভাইরাল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৭

সাবেক রেলমন্ত্রীর বিছানাজুড়ে টাকার ছবি ভাইরাল
সংগৃহীত ছবি

সাবেক সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রী মুজিবুল হকের বিছানায় ছড়িয়ে থাকা টাকার বান্ডিলের একটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ছড়িয়ে থাকা বান্ডিল বান্ডিল টাকা নিয়ে তার সন্তানদের খেলা করার একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গতকাল শুক্রবার বিকেল থেকে ফেসবুক, টুইটার, টিকটকসহ বিভিন্ন প্ল্যাটফর্মে ছবিটি ভাইরাল হয়েছে। তবে ছবিটি কবে তোলা সেটি এখনো জানা যায়নি।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গেছে, মুজিবুল হকের স্ত্রী দাঁড়িয়ে আছেন। খাটের ওপর বিছানায় বসে আছে মুজিবুল হকের তিন শিশু সন্তান। সন্তানদের সামনে ৫০০ এবং ১০০০ টাকা নোটের বেশ কয়েকটি বান্ডিল পড়ে আছে বিছানায়। মুজিবুল হক তার এক সন্তানকে কোলে নিচ্ছিলেন। এক শিশু একটি শপিং ব্যাগে থাকা টাকার বান্ডিল নিয়ে খেলা করছে। মুজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার দাঁড়িয়ে সে দৃশ্যগুলো দেখছেন।

অনেকের ধারণা, সাবেক সংসদ সদস্য মুজিবুল হকের কোনো এক সন্তানের জন্মদিনের ছবি এটি। সন্তানের জন্মদিন উৎসবকে আরও আনন্দিত করতে বান্ডিল বান্ডিল টাকা ছড়িয়ে দেন সন্তানদের সামনে। এ সময় মুজিবুল হকের খুব কাছের কেউ সেই ছবিটি তুলেছেন। রাজনৈতিক পটপরিবর্তনের পর ছবিটি সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

গত ০৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের মুখে শেখ হাসিনার পালানোর পর গা ঢাকা দেন মুজিবুল হক। বাসে আগুন দিয়ে আটজন যাত্রী পুড়িয়ে হত্যার ঘটনায় সম্প্রতি বাস মালিক সমিতি তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

মুজিবুল হক ৬৭ বছর বয়সে দীর্ঘ কুমার জীবনের জীবনের ইতি টেনে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। তিনি ২০১৬ সালের মে মাসে ৬৯ বছর বয়সে প্রথম কন্যা সন্তানের বাবা হন। ২০১৮ সালের ১৫ মে তার জমজ ছেলে সন্তানের জন্ম হয়।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত