ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, শিক্ষিকাসহ নিহত ৪

  প্রতিনিধি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৮  
আপডেট :
 ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৫

পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, শিক্ষিকাসহ নিহত ৪
পিকআপ-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ । ছবি: সংগৃহীত

বাগেরহাটে পিকআপভ্যানের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। নিহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, শওকত (৪০), মাসুম (৩০) ও নিপা (২৮)। তাদের মধ্যে নিপার বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। তিনি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। অন্যদের ঠিকানা এখনো পাওয়া যায়নি।

জানা যায়, দুর্ঘটনাকবলিত পিকআপভ্যানটি খুলনাগামী ছিল এবং বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা তিনজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভির ইসলাম অনিক বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে মৃত এবং দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। আহত দুইজন অর্থাৎ হিরণ শেখ (৩৫) এবং অজ্ঞাত এক ব্যক্তিকে আমরা খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতালে নেয়ার পথে তাদের মধ্যে একজন মারা গেছেন।

কাটাখালি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল হক বলেন, সংঘর্ষের পরই পিকআপটি পালিয়ে গেছে। ঘটনাস্থলে ইজিবাইকের তিনজন মারা গেছেন। আহত দুইজনকে হাসপাতালে নেয়া হয়েছে। শুনেছি তাদের মধ্যেও একজন মারা গেছেন। নিহত তিনজনের মরদেহ কাটাখালি হাইওয়ে থানায় আছে। পিকআপভ্যানটিকে শনাক্তের কাজ চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত