ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় খুনের বদলা নিতে জেল ফেরত যুবককে গলাকেটে হত্যা

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:০৩

কুমিল্লায় খুনের বদলা নিতে জেল ফেরত যুবককে গলাকেটে হত্যা
ছবি: সংগৃহীত

কুমিল্লায় পুরোনো খুনের বদলা নিতে জেল ফেরত এক যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কুমিল্লার আদর্শ সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) শিবেন বিশ্বাস।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত (৩৫) মো. নাসির পশ্চিম মাঝিগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে। ২০২২ সালের ২০ মার্চ পশ্চিম মাঝিগাছা এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে মাসুক মিয়াকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার দুই নম্বার আসামি ছিলেন নাসির। ওই মামলায় নাসিরকে গ্রেপ্তার করা হয়। এরপর আদালতের নির্দেশে দীর্ঘদিন জেলে ছিলেন তিনি। কিছুদিন আগে জামিনে জেল থেকে বের হন নাসির। খবর পেয়ে মাসুকের স্বজনরা ‘খুনের বদলা নিতে’ নাসিরকে হত্যার জন্য ওঁৎ পেতে থাকতেন।

এর মধ্যে দুপুরে বাড়ির পাশে একা পেয়ে মাসুকের পরিবারের পাঁচ সদস্য নাসিরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে বাড়ির পাশের একটি ডোবাতে পড়ে যান নাসির। এ সময় মাসুকের স্বজনরা নাসিরকে গলাকেটে হত্যা করে মরদেহ রেখে পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। আর ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিহতের পরিবার নিচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত